Header Ads

চালু হতে যাচ্ছে বাংলাদেশের সবচেয়ে বড় আর্নিং সাইট Dreamploy. রেজিস্টার করলেই ১$ ফ্রি। ডিটেইল পোস্ট।

 শুরু হতে যাচ্ছে বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন আউটসোর্সিং আর্নিং সাইট DREAMPLOY. যারা এখনো এই সাইটে আইডি করেননি তারা দ্রুত সাইন আপ করে নিন। কোম্পানি বলেছে মোট ৭৫ প্রকার কাজ নিয়ে তারা ফিল্ডে আসতেছে। একদল দক্ষ স্বপ্নশিকারী দিনরাত পরিশ্রম করছে সাইটটাকে ডেভেলপ করার জন্য। বিভিন্ন ফেক সাইটে কাজ করে যেসব ভাই ক্লান্ত হয়ে গিয়েছেন, তাদেরকে বলব আর দেরি না করে আসুন কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে সফল হই। সবচেয়ে মজার ব্যাপার হল এখানে জয়েনিং করতে আপনার ১ টাকাও লাগবেনা।উপরন্তু ১$ বোনাস।
ইতোমধ্যে কোম্পানির মেম্বারশীপ ৫০,০০০ ছাড়িয়ে গেছে। তাহলে আপনি কেন পিছিয়ে থাকবেন?

> জেনারেশন ইনকাম ১০ লেভেল পর্যন্ত
> কাজ পাবেন আনলিমিটেড
> ফাস্ট উইথড্র।
> নজরকাড়া আকর্ষণীয় ইনসেন্টিভ
বিজনেস করার জন্য আমাদের দক্ষ ও অভিজ্ঞ টিম আপনার সাথে থাকবে সবসময়।

Sign Up Link
Sign Up With Publisher
reffer Code:483807
সাইন আপ করে কান্ট্রি সঠিক ভাবে এডিট করুন। পরে সাইট একটিভ হলে কান্ট্রি চেঞ্জ হবে না।
পেমেন্ট সোজাসুজি বিকাশ বা রকেট একাউন্ট এ।
.
===
এবার কাজের কথায় আসা যাক :
বহুল বাধা বিপত্তি অতিক্রম করে, অফিসিয়ালি সকল কার্যক্রম শুরু করার প্রাক্কালে, পরবর্তী কিছু দিন এর কর্ম পরিকল্পনা আপনাদের সামনে তুলে ধরা হলো :
আগামী ২২/০৭/১৭ ইং তারিখ থেকে Others Income পোর্টাল এর Media & Social Networking এর কাজ পুরোদমে শুরু হবে।
আগামী ০৭/০৮/১৭ ইং তারিখ এর মাঝে ড্রীমপ্লয় এর এন্ড্রয়েড এপ্স চলে আসবে। যার যার এন্ড্রয়েড মোবাইলে এপ্স টি ইন্সটল করে নিতে হবে।
পরবর্তী ০৯/০৮/১৭ – ১৬/০৮/১৭ ইং তারিখ এর মাঝে বাধ্যতামূলক “CHALLANGE” সম্পাদন করার জন্য নির্ধারিত (৬-৮) টি এপ্স যার যার মোবাইল ফোন এ ইন্সটল করে নিতে হবে এবং পরবর্তী নির্দেশনা মোতাবেক এপ্স গুলো আন-ইন্সটল অবস্থায় নির্ধারিত দিন পর্যন্ত মোবাইলে বহাল রাখতে হবে। চ্যালেঞ্জ কম্পলিট হওয়ার মাধ্যমে আপনার আইডি টির এপ্রোভাল চলে আসবে।
আগামী ১৭/০৮/১৭ – ২০/০৮/১৭ ইং তারিখ হলো আপনাদের একাউন্ট এ জমা কৃত টাকা উত্তোলনের জন্য Withdraw Request সাবমিশনের ধার্য্য কৃত সময়। পরবর্তী নির্দেশনা মোতাবেক এই সময়ের মাঝেই উক্ত মাসের টাকা উত্তোলনের জন্য প্রয়োজনীয় কর্মকান্ড সম্পাদন করতে হবে।
আগামী ২৫/০৮/১৭ ইং তারিখ থেকে পর্যানুক্রমিক ভাবে সকলের প্রাপ্য অর্থ প্রদান করা হবে। নির্দিষ্ট ব্যাংক অথবা মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে আপনাদের উপার্জিত অর্থ উত্তোলন করতে পারবেন।




দেখা যায় যে অনেক ব্রাউজারে নিঙ্ক আসে না। তারা মোবাইলে প্লে স্টোর থেকে পুফিন ব্রাউজার ডাউনলোড করবেন ...।



এই পোষ্ট শেয়ার করে সকল কে জানিয়ে দিন...।

No comments

Theme images by Matt Vince. Powered by Blogger.